This is default featured slide 1 title

Go to Blogger edit html and find these sentences.Now replace these sentences with your own descriptions.

This is default featured slide 2 title

Go to Blogger edit html and find these sentences.Now replace these sentences with your own descriptions.

This is default featured slide 3 title

Go to Blogger edit html and find these sentences.Now replace these sentences with your own descriptions.

This is default featured slide 4 title

Go to Blogger edit html and find these sentences.Now replace these sentences with your own descriptions.

This is default featured slide 5 title

Go to Blogger edit html and find these sentences.Now replace these sentences with your own descriptions.

This is default featured slide 6 title

Go to Blogger edit html and find these sentences.Now replace these sentences with your own descriptions.

This is default featured slide 7 title

Go to Blogger edit html and find these sentences.Now replace these sentences with your own descriptions.

This is default featured slide 8 title

Go to Blogger edit html and find these sentences.Now replace these sentences with your own descriptions.

This is default featured slide 9 title

Go to Blogger edit html and find these sentences.Now replace these sentences with your own descriptions.

This is default featured slide 10 title

Go to Blogger edit html and find these sentences.Now replace these sentences with your own descriptions.

শিরোনাম

kalamteleco (8801-0.0195)=(919-.0.0119)=(92-0.0170)

KT Calling card

১৭/৬/১২

Contacts


Contacts

 ***************

 Md.Kalam

  Fon:+965 90976691
  Fon:+88 01919 928163 
  Google Talk:kalamteleco@gmail.com
  yahoo:k_lam50@yahoo.com
  Fring: kalam7088
  skype: kalam.teleco

**********************************************************************************
 

***********************************************************
Account Title: md kalam
Branch: jessore
Account No: 20501250203234210
Islami Bank Bangladesh Limited
Send: SMS or Email your TT Receipt no.
+965 90976691 or kalamteleco@gmail.com
24 hours back your sms or email activation
user:...... password:....... L1.L2.L3 or pin

সরাসরি ব্যাংক পেমেন্ট

Direct Bank Payment

 বিকাশ ব্যবহার করে আপনি পেমেন্ট দিতেপারেন  

 

>>>>>>>>>>>>>>>>>>>>>>>>kalamteleco<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<


আপনাদের ডায়ালার কিভাবে কাজ করে.

প্রশ্ন - উত্তর  প্রশ্নঃ আপনাদের ডায়ালার কিভাবে কাজ করে ?


  উত্তরঃ  আমাদের ডায়ালার ব্যবহার করা খুব সহজ এবং খুব সহজেই আন্তর্জাতিক কল করা যায় । আপনি আমাদের ডায়ালার আপনার পিসি অথবা মোবাইলে ইনস্টল করে নিলে ব্যবহার করতে পারবেন । ডায়ালার-এর মাধ্যমে কল করতে কলিং কার্ড-এর মতো বারবার পিন দিতে হয়না বা কোন ফোন নাম্বার রেজিস্টার করতে হয় না । শুধুমাত্র ইন্টারনেট-এর মাধ্যমে কান্ট্রি কোড এরিয়া কোড ব্যবহার করে আপনি মুহূর্তের মধ্যে বিশ্বের যে কোন দেশে কল করতে পারবেন ।
 প্রশ্নঃ আমি কিভাবে আপনাদের গ্রাহক হতে পারি ?
   উত্তরঃ আপনি আমাদের বিক্রয় প্রতিনিধির সাথে যোগাযোগ করুন অথবা আপনার ক্রেডিট কার্ড ব্যবহার করে আমাদের ওয়েব সাইট থেকে আপনার পিন [ইউসার নেম এবং পাসওয়ার্ড] কিনতে পারেন । 
  প্রশ্নঃ আপনাদের সাথে রেজিস্ট্রেশন করতে কোন ফী দিতে হয় ?
   উত্তরঃ না কোন ফী দিতে হয় না, আমরা আমাদের সফটওয়্যার বিনামূল্যেই দিয়ে থাকি শুধুমাত্র পিন এর মুল্য দিতে হবে । 
  প্রশ্নঃ আমি কি আমার বর্তমান পিন রিচার্জ করতে পারবো ? 
   উত্তরঃ অবশ্যই পারবেন । আপনি ক্রেডিট কার্ডের মাধ্যমে অথবা আমাদের বিক্রয় প্রতিনিধির সাথে যোগাযোগ করে রিচার্জ করতে পারেন
   প্রশ্নঃ আমি কিভাবে আপনাদের পেমেন্ট করব ? 
   উত্তরঃ আপনি আমাদের বিক্রয় প্রতিনিধির সাথে যোগাযোগ করুন অথবা আপনার ক্রেডিট কার্ড ব্যবহার করে আমাদের ওয়েব সাইট থেকে পেমেন্ট করতে পারেন । 
   প্রশ্নঃ আমি যদি নির্দিষ্ট সময়ের মধ্যে রিচার্জ না করি তাহলে কি আমার পিন বন্ধ হয়ে যাবে ? 
  উত্তরঃ না আমাদের পিন ব্যালেন্স থাকা কখনই বন্ধ হবে না।
   প্রশ্নঃ যদি ফোন না ধরে অথবা লাইন ব্যস্ত থাকে তাহলেও কি আমার বিল কাটবে ? 
   উত্তরঃ না অবশ্যই না । শুধুমাত্র কানেক্টেড কলের জন্য বিল হবে । 
 প্রশ্নঃ  মোবাইল ডায়ালার কিভাবে ব্যবহার করা যাবে ?
  উত্তরঃ যেকোন নকিয়া মোবাইল-এ অথবা কম্পিউটার-এ আমাদের সফট্‌ওয়ার ইনস্টল করে ব্যবহার করা যাবে ।
  প্রশ্নঃ আমি কি রিসেলার লেভেল-৩ কিভাবে পেতে পারি ?
   উত্তরঃ জী আপনি পেতে পারেন, আপনি আপনার ইমেইল এড্রেস আমাদের পাঠিয়ে দিন, এবং কি নামে রিসেলার একাউন্ট হবে তা আমাদের জানান। আমাদের সাপোর্ট ডিপার্টমেন্ট আপনার রিসেলার একাউন্ট তৈরী করে ২ থেকে ৩ ঘন্টার মধ্যে আপনাকে মেইল করে দিবে।
  প্রশ্নঃ আমি কি বাংলা টাকায় রিসেলার পেতে পারি ?
   উত্তরঃ  জী না স্যার, আপনাকে ইউ এস ডলারে  নিতে হবে।
   প্রশ্নঃ আপনারা কি বাংলা রেট চার্ট আমাকে ঠিক করে দিবেন ?
   উত্তরঃ  জী হ্যাঁ, কিন্তূ শুধু  মাত্র প্রথম বারের মত করে দেয়া হবে। পরে রেট চার্ট করার নিয়ম আপনাকে শিখিয়ে দেয়া হবে।
   প্রশ্নঃ আপনারা কি হিসেবে pulse [পালস্] দিয়ে থাকেন ? 
   উত্তরঃ আমরা ১/১ পালস্ দিয়ে থাকি।
   প্রশ্নঃ সারা দিনে কতক্ষণ আপনারা  কাস্টমার সাপোর্ট দিয়ে থাকেন ? 
   উত্তরঃ আমরা ২৪ ঘণ্টা কাস্টমার সাপোর্ট দিয়ে থাকি ।
   প্রশ্নঃ আমি কি একটা টেস্ট পিন পেতে  পারি ? 
   উত্তরঃ জী হ্যাঁ স্যার,  আপনি পেতে পারেন । আপনার ফোন নাম্বার এবং ইমেইল এড্রেস আমাদের দিলে আমরা আপনাকে ডায়ালার টেস্ট পিন পাঠিয়ে দিব।
   প্রশ্নঃ আমি কি ১/ ১০/ ১০০/ ৫০০ ইউ এস ডলার আমার একাউন্টে এডভান্স পেতে পারি ?
   উত্তরঃ জী না স্যার, আমরা রিসেলার একাউন্ট-এ কোন ক্রেডিট দেই না। পেমেন্ট করে দেয়ার পর
আপনি আপনার রিসেলার একাউন্ট-এ ব্যালেন্স পেয়ে যাবেন। যদি আপনি রেট এবং কো্য়ালিটি চেক করে দেখতে চান তাহলে আমরা আপনাকে সম্পূর্ণ রেট চার্ট এবং টেস্ট পিন দিতে পারি।
   প্রশ্নঃ আমি আপনাদের ডায়ালার কোথা থেকে ডাউনলোড করতে পারবো? 
   উত্তরঃ আপনি আমাদের ওয়েব পেজ এর "ডায়ালার ডাউনলোড" পেজ আপনার ডায়ালার ডাউনলোড করে নিতে পারেন। 
   প্রশ্নঃ অন্যরা ক্রেডিট দিয়ে থাকে আপনারা কেন দিচ্ছেন না কেন ? 
   উত্তরঃ দুঃখিত স্যার, কোন কাস্টমারকে ক্রেডিট দেয়ার নিয়ম নেই।
সার্ভিসের সমস্য
   প্রশ্নঃ আমার এখানে কথা কেটে কেটে আসছে ?
    উত্তরঃ দয়া করে আপনার পিন নাম্বার, যে নাম্বারে কল করা হয়েছে সে নাম্বার এবং কল এর সময়-টা আমাদেরকে জানান তাহলে আমাদের সাপোর্ট ডিপার্টমেন্ট সমস্যাটার সমাধান করবেন।
   প্রশ্নঃ আমার এখানে কিছু  সময় পর পর কল কেটে যাচ্ছে ?
    উত্তরঃ দয়া করে আপনার পিন নাম্বার, যে নাম্বারে কল করা হয়েছে সে নাম্বার এবং কল এর সময়-টা আমাদেরকে জানান তাহলে আমাদের সাপোর্ট ডিপার্টমেন্ট সমস্যাটার সমাধান করবেন।
   প্রশ্নঃ আমার এখানে নাম্বার ডায়াল করার পর কোন ধরনের শব্দ পাচ্ছি না ।
    উত্তরঃ দয়া করে আপনার পিন নাম্বার, যে নাম্বারে কল করা হয়েছে সে নাম্বার এবং কল এর সময়-টা আমাদেরকে জানান তাহলে আমাদের সাপোর্ট ডিপার্টমেন্ট সমস্যাটার সমাধান করবেন।
   প্রশ্নঃ আমার কল কানেক্ট হতে অনেক সময় নিচ্ছে , এর কারন কি ? 
    উত্তরঃ দয়া করে আপনার পিন নাম্বার, যে নাম্বারে কল করা হয়েছে সে নাম্বার এবং কল এর সময়-টা আমাদেরকে জানান তাহলে আমাদের সাপোর্ট ডিপার্টমেন্ট সমস্যাটার সমাধান করবেন।
   প্রশ্নঃ কল-এর সময় প্রচুর শব্দ হচ্ছে ? 
    উত্তরঃ দয়া করে আপনার পিন নাম্বার, যে নাম্বারে কল করা হয়েছে সে নাম্বার এবং কল এর সময়-টা আমাদেরকে জানান তাহলে আমাদের সাপোর্ট ডিপার্টমেন্ট সমস্যাটার সমাধান করবেন।
   প্রশ্নঃ আমি আমার রিসেলার একাউন্ট-এ নতুন টেরিফ তৈরি করতে পারছিনা ।
    উত্তরঃ দয়া করে আমাদের কাস্টমার কেয়ারে যোগাযোগ করে আপনার রিসেলার একাইন্ট আইডি দিন, তারা আপনার সমস্যার সমাধান করে দিবেন।
   প্রশ্নঃ আমি আমার রিসেলার একাউন্ট এ নতুন রিসেলার একাউন্ট তৈরি করতে পারছি না ?  
    উত্তরঃ যদি আপনি রিসেলার লেভেল-১ হয়ে থাকেন তাহলে আপনি আপনার এই একাউন্ট থেকে রিসেলার একাইন্ট তৈরি করতে পারবেন না। যদি আপনি লেভেল-১ রিসেলার না হয়ে থাকেন তাহলে আমাদের কাস্টমার কেয়ারে আপনার রিসেলার একাইন্ট আইডি দিন, তারা আপনার সমস্যার সমাধান করে দিবেন।


all news bangla